সাকিবের হাত ধরেই ২০২৩ বিশ্বকাপ জিতবে বাংলাদেশ: মাশরাফি




                                       


 আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে মাশরাফিকে অনেক চাপ দিয়েছে বিসিবি এমনটাই দাবি করেছেন তিনি। শুধু তাই নয় বিসিবির উপর অভিমান করে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরে নিয়েছিলেন কিছুদিন আগে এটাও জানিয়েছিলেন তিনি।কিন্তু আজ জানালেন নতুন তথ্য। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ওপর নানা ক্ষোভ রয়েছে মাশরাফি বিন মুর্তজা। শুধু ক্রিকেট বোর্ডের উপরে নয় ক্ষোভ রয়েছে বাংলাদেশ দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন এর উপর। মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে নানা মিথ্যাচার করেছেন জাতীয় দলের এই দুই নির্বাচক।

                                     

        
 দেশের এক টেলিভিশন কে দেওয়া সাক্ষাৎকামাশরাফি বলেন, “আমি বিশ্বকাপে খারাপ খেলেছি এ কারণে আমাকে বাদ দিতেই পারে। কিন্তু আমার প্রশ্ন এসেছে যখন! আমি নাকি ফিটনেস পরীক্ষায় ফেল করব। সামাজিকভাবে আমি নানাপ্রকার হেনস্তা হচ্ছি। আপনারাই আমাকে প্রশ্ন করেছেন মাশরাফি কেন অবসরে নিচ্ছে না। আপনাদের সামনেই সাকিব থাকবে না, তামিম থাকবে না, মুশফিক থাকবেনা, মাহমুদুল্লাহ থাকবে না ৪-৫ বছরের ভিতর। কিন্তু এভাবে যেন অপমান-অপদস্থ না করে”।
২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপেই ট্রফি উচিয়ে ধরবে বাংলাদেশ এমটাই বিশ্বাস করেন ম্যাশ। মাশরাফী বলেন, ‘আমাদের দলে বিশ্বসেরা অলরাউন্ডার রয়েছে যে কিনা রেকর্ডের দিক দিয়ে ইমরান খান, ইয়ান বোথাম ও কপিল দেবের চাইতেও এগিয়ে রয়েছে তার দল বিশ্বাকাপ জিতবে না এটা আমি বিশ্বাস করি না।’

মাশরাফি বলেন, ‘আমি ২০১৯ সালেই বলে রেখেছিলাম, এখনও বলছি এবং যেদিন বিশ্বকাপ শুরু হবে সেদিনও বলবো বাংলাদেশ বিশ্বকাপ জিতবে। ২০২৩ সালে বাংলাদেশের সেমিফাইনাতো নিশ্চিত। টাইগারদের সাবেক নেতা মাঠে না খেলতে পারলেও মাঠের বাইরে থেকেও নিশ্চয় দলকে সাপোর্ট করবেন এটাই বিশ্বাস ক্রিকেট ভক্তদের।’রে এমনটাই দাবি করেছেন মাশরাফি।

Comments

Popular Posts